দাম বাড়লো ভোডাফোন রিচার্জ প্ল্যানের

This article has been copied from "www.bengali.indianexpress.com"

এছাড়া রয়েছে কুড়ি হাজার টাকা প্রিমিয়াম কাস্টমার সার্ভিস চার্জ ইন্টারন্যাশনাল রোমিং সার্ভিস সহ আরো অনেক কিছু।

গত বছরের নভেম্বর মাসে ভোডাফোন লঞ্চ করেছিল প্রিমিয়াম RedX প্ল্যান। যার মাসিক খরচ ৯৯৯ টাকা। এই রিচার্জ প্লানের দাম বাড়লো ভোডাফোন। এই জনপ্রিয় রিচার্জ প্লান এর নতুন দাম ১০৯০ টাকা। তবে অন্যান্য রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি হয়নি।

সম্প্রতি জানা গিয়েছিল, ভোডাফোনের চলতি প্ল্যান থেকে অন্য প্লানে পরিবর্তন করার সময় কোন এক্সিট ফি দিতে হয়। এই সংবাদ সম্পূর্ণ ভুল। এরকম কোন নিয়ম নেই ভোডাফোন নেটওয়ার্কে। 

ভোডাফোন Redx প্লানের অধীনে ইউজার আনলিমিটেড কলিং ও ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবে। এছাড়া দৈনিক ১০০ টি এস এম এস সুবিধা পাওয়া যাবে। এছাড়া রয়েছে কুড়ি হাজার টাকা প্রিমিয়াম কাস্টমার সার্ভিস চার্জ ইন্টারন্যাশনাল রোমিং সার্ভিস সহ আরো অনেক কিছু। 


এই প্লানে মূল যে সুবিধাটি রয়েছে সেটি হল এই প্লানে 50% অতিরিক্ত গতিতে ব্যবহার করতে পারবেন ইন্টারনেট। পাশাপাশি রয়েছে অ্যামাজন প্রাইম ভিডিও এবং ভোডাফোন প্লে বিনামূল্যে বছরে স্ট্রিমিং সার্ভিস।

আন্তর্জাতিক যোগাযোগ দৃঢ় করতে ভোডাফোন REDX প্ল্যান সবার সেরা বলে জানিয়েছে এই নেটওয়ার্ক সংস্থা। প্রতি মিনিটে খরচ হবে ৫০ পয়সা। রোমিং প্যাক উপলব্ধ হবে এই রিচার্জে। নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইম ভিডিও দেখতে পারবেন বিনামূল্যে। এছাড়া, বিসনেজ ক্লাস টিকিট ছাড়াও এয়ারপোর্টে লাউঞ্জ অ্যাক্সেস করতে পারবেন।

এছাড়া https://www.tiqets.com/, ও hotels.com থেকে ঘুরতে যাওয়ার পরিক্লপনা করলে ১০ শতাংশ ছাড় পাবেন আপনি। যখন তখন প্রিমিয়াম কাস্টমার লার্ভিস পাবেন আপনি।
Source of the Article "https://bengali.indianexpress.com/technology/vodafone-increases-price-of-redx-plan-this-is-the-new-price-221279/"