ওয়ার্ক ফ্রম হোম-এর জন্য জিও নিয়ে এল ৯৯৯ টাকার নতুন প্ল্যান

This article has been copied from "https://bengali.abplive.com"

নতুন এই প্ল্যানে জিও থেকে জিও আর ল্যান্ডলাইনে ফ্রি এবং আনলিমিটেড কলের সুবিধে মিলবে।

কলকাতা: প্রিপেড গ্রাহকদের জন্য নয়া প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও। ৯৯৯ টাকার তিন মাসের প্ল্যান লঞ্চ করল তারা। ৮৪ দিনের মেয়াদের এই প্ল্যান মূলত আনা হয়েছে যাঁরা এখন ওয়ার্ক ফ্রম হোম করছেন তাঁদের কথা ভেবে। এতে ইউজাররা ডেটা পাবেন অনেক বেশি। প্রতিদিন ৩ জিবি ডেটার পাশাপাশি ফোন করার জন্যও নানা সুবিধে পাওয়া যাবে। আর যদি দিনে ৩ জিবি ডেটা পুরো শেষ হয়ে যায়, তারপর ডেটার স্পিড হবে ৬৪ কেবিপিএস।

নতুন এই প্ল্যানে জিও থেকে জিও আর ল্যান্ডলাইনে ফ্রি এবং আনলিমিটেড কলের সুবিধে মিলবে। জিও ছাড়া অন্য নম্বরে ফোন করলে ৩০০০ এফইউপি মিনিট পাওয়া যাবে। এছাড়া প্রতিদিন করা যাবে ১০০ এসএমএস, সঙ্গে জিও অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশন।

ভোডাফোনও এসে গিয়েছে প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে। তাদের সঙ্গে তুলনায় জিও-র প্ল্যান একটু দামী মনে হতে পারে। এ ধরনেরই অফার ৬৯৯ টাকায় দিচ্ছে ভোডাফোন।  এর নাম দিয়েছে ডাবল ডেটা অফার। এর ফলে ভোডাফোন প্রিপেড গ্রাহকদের রোজ ৪ জিবি করে ডেটা দেবে। ভ্যালিডিটি ৮৪ দিন। যে কোনও নেটওয়ার্কে ফোন করার জন্য আনলিমিটেড কলিং ও রোজ ১০০ এসএমএসের সুবিধে। আবার সঙ্গে বিনা মূল্যে জি৫-এর সাবস্ক্রিপশন।

পিছিয়ে নেই এয়ারটেলও। তারা প্রিপেড কানেকশনে আনলিমিটেড কলিং আর ১০০ এসএমএস ওয়ালা প্ল্যান ৬৯৮ টাকায় দিচ্ছে। এরও ভ্যালিডিটি ৮৪ দিন। আবার পোস্টপেডে ৯৯৯ টাকায় দিচ্ছে আনলিমিটেড কলিংয়ের সুবিধে। এর ভ্যালিডিটি এক মাসের জন্য। সঙ্গে আবার দিচ্ছে অ্যামাজন প্রাইম ও জি৫-এর সাবস্ক্রিপশন।
Source of the Article "https://bengali.abplive.com/news/jio-launched-new-rs-999-plan-for-work-from-home-customer-vodafone-airtel-695239"