প্রতিদিন ৩ জিবি ডেটা সহ আনলিমিটেড ভয়েস কল, দুর্দান্ত প্ল্যান নিয়ে আসলো JIO

This article has been copied from "https://www.bharatbarta.com"

গ্রাহকদের সুবিধার্থে একাধিক রিচার্জ প্ল্যান এনেছে জিও কর্তৃপক্ষ। আরও একবার বেশি ডেটা সুবিধা এবং বেশি বৈধতা সম্পন্ন রিচার্জ প্ল্যান আনলো এই সংস্থা।

করোনা মোকাবিলায় দেশজুড়ে লকডাউন ঘোষিত হয়েছে। ফলে বাড়িতে বসেই যাবতীয় কাজ সারতে হচ্ছে সাধারণ মানুষকে। এর কারণে ব্যবহৃত হচ্ছে প্রচুর পরিমাণে ডেটা। তাই গ্রাহকদের সুবিধার্থে একাধিক রিচার্জ প্ল্যান এনেছে জিও কর্তৃপক্ষ। আরও একবার বেশি ডেটা সুবিধা এবং বেশি বৈধতা সম্পন্ন রিচার্জ প্ল্যান আনলো এই সংস্থা।

জিও সাধারণত একই সুবিধাভুক্ত তবে বেশি বৈধতাসম্পন্ন রিচার্জ প্ল্যান এনে থাকে। সেইরকমই ৯৯৯ টাকার এই নতুন প্ল্যানটি এনেছে তারা। আগে থেকেই এ সুবিধাযুক্ত আরও একটি প্ল্যান রয়েছে। ৩৪৯ টাকা মূল্যের সেই প্ল্যানের বৈধতা ২৮ দিন। তবে গ্রাহকদের সুবিধার্থে বেশি বৈধতা সম্পন্ন প্ল্যানটি আনা হয়েছে বলে জানা গিয়েছে।

ইতিমধ্যেই এই টেলিকম সংস্থার ওয়েবসাইটে ৯৯৯ টাকা রিচার্জ প্ল্যানটি সংযুক্ত করা হয়েছে। গ্রাহকেরা মাই জিও অ্যাপ, গুগল পে বা পেটিএম এর মাধ্যমে রিচার্জ করতে পারেন। আসুন এই রিচার্জ প্ল্যানটির সুবিধা সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

৯৯৯ টাকাঃ প্রতিদিন ৩ জিবি ডেটা + ১০০ এসএমএস+ আনলিমিটেড জিও কল + ল্যান্ডলাইন ভয়েসকল + ৩০০০ মিনিট ননজিও কল + জিও অ্যাপ্লিকেশন সাবস্ক্রিপশন। বৈধতা ৮৪ দিন।
Source of the Article "https://www.bharatbarta.com/new-recharge-plan-of-jio-of-rupees-999/"