LIVE UPDATES: Coronavirus এখনও পর্যন্ত সব থেকে বড় লাফ, ২৪ ঘণ্টায় এ দেশে করোনা আক্রান্ত ২,২৯৩

 LIVE UPDATES এখনও পর্যন্ত সব থেকে বড় লাফ, ২৪ ঘণ্টায় এ দেশে করোনা আক্রান্ত ২,২৯৩

Coronavirus : LIVE UPDATES:


২ সপ্তাহের জন্য দেশে বাড়ল লকডাউন। স্বরাষ্ট্রমন্ত্রককে উদ্ধৃত করে জানাল এএনআই-পিটিআই। ১৭ মে পর্যন্ত লকডাউনের মেয়াদবৃদ্ধি। স্বরাষ্ট্রমন্ত্রককে উদ্ধৃত করে জানাল এএনআই-পিটিআই। গ্রিন ও অরেঞ্জ জোনের জেলাগুলিতে কিছু ক্ষেত্রে ছাড়।


7:20 AM IST | 03 May 2020

বিশ্বে করোনায় মৃত্যু ২ লক্ষ ৪৩ হাজার ৫২৪, আক্রান্ত সাড়ে ৩৪ লক্ষ

নোভেল করোনা ভাইরাসে মৃত্যু মিছিল অব্যাহত। গোটা বিশ্বে মৃত্যু হয়েছে ২ লক্ষ ৪৩ হাজার ৫২৪ জনের। আক্রান্তের সংখ্যা ৩৪ লক্ষ ২১ হাজার ৮৩৪। করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ১০ লক্ষ ৯২ হাজার ৭২০ জন। এখনও পর্যন্ত আমেরিকায় করোনার প্রকোপ কমার কোনও লক্ষণ নেই। 

সেখানে ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১ হাজার ৪৩৫ জনের। মোট মৃত্যু ৬৬ হাজার ৩৬৪। আক্রান্ত ১১ লক্ষ ৩০ হাজার ১১৫। মৃতের সংখ্যার নিরিখে আমেরিকার পরই ইতালি। সেখানে মৃত্যু হয়েছে ২৮ হাজার ৭১০ জনের। মোট আক্রান্ত ২ লক্ষ ৯ হাজার ৩২৮। ব্রিটেনেও লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। মোট মৃত্যু ২৮ হাজার ১৩১। 

সংক্রমিত হয়েছেন ১ লক্ষ ৮৩ হাজার ৫০০ জন। স্পেনে মৃত ২৫ হাজার ১০০। সংক্রমিত ২ লক্ষ ১৬ হাজার ৫৮২ জন। ফ্রান্সে মৃতের সংখ্যা ২৪ হাজার ৭২৯। আক্রান্ত ১ লক্ষ ৬৮ হাজার ৫১

7:19 AM IST | 03 May 2020

দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৩৭ হাজার ৭৭৬, মৃত্যু বেড়ে হয়েছে ১ হাজার ২২৩


দেশজুড়ে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণের সংখ্যা! শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৩৭ হাজার ৭৭৬। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১ হাজার ২২৩। 

সুস্থ হয়ে উঠেছেন ১০ হাজার ১৮ জন। গত ২৪ ঘণ্টায় দেশজুড়ে ২ হাজার ২৯৩ জন করোনা সংক্রমিত গত ২৪ ঘণ্টায় দেশজুড়ে করোনায় মৃত্যু হয়েছে ৭১ জনের। মৃতের সংখ্যার নিরিখে এখনও প্রথম স্থানে মহারাষ্ট্র। দ্বিতীয় স্থানে গুজরাত, তৃতীয় স্থানে মধ্যপ্রদেশ, চতুর্থস্থানে রাজস্থান, পঞ্চম স্থানে দিল্লি।
Source of the Article "bengali.abplive.com"