পূরণ হল ক্যানসার রোগীর শেষ ইচ্ছা, মায়ের সঙ্গে দেখা করাতে সিঙ্গাপুর থেকে দেশে নিয়ে এল বন্দে ভারত মিশন

This article has been copied from "www.bengali.indianexpress.com"

সিঙ্গাপুরের বিদেশ মন্ত্রী ভিভিয়ান বালকৃষ্ণণকে অভিনন্দন জানানোর পাশাপাশি তারা ওই অসুস্থ তরুণী ও তাঁর পরিবারের জন্য আসন ছেড়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছে এয়ার ইন্ডিয়া যাত্রীদের।

কলকাতা: এক ক্যানসার রোগীর শেষ ইচ্ছা পূরণ করল বন্দে ভারত মিশন। সিঙ্গাপুরে চিকিৎসাধীন ওই তরুণীকে মায়ের সঙ্গে দেখা করাতে দেশে ফিরিয়ে আনল তারা।

ক্যানসারের শেষ পর্যায়ে থাকা ওই তরুণীর হাতে আর বেশি দিন নেই। তাঁর মা থাকেন তামিলনাড়ুর ত্রিচিতে। করোনার জেরে গোটা বিশ্বে এখন যাতায়াতে কড়াকড়ি। তারই মধ্যে বিদেশে আটকে পড়া ভারতীয়দের দেশে ফেরানোর কাজ করে চলেছে বন্দে ভারত মিশন। 

GK, কারেন্ট অ্যাফেয়ার্স, Free মক টেস্ট, WBCS & বিভিন্ন চাকরির পরিক্ষা প্রস্তুতির জন্য এখনই ইনস্টল করুন বেঙ্গল স্টুডেন্ট অ্যাপ 

মেয়েটির শেষ ইচ্ছা পূর্ণ করেছে তারা। এ জন্য সিঙ্গাপুরের বিদেশ মন্ত্রী ভিভিয়ান বালকৃষ্ণণকে অভিনন্দন জানানোর পাশাপাশি তারা ওই অসুস্থ তরুণী ও তাঁর পরিবারের জন্য আসন ছেড়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছে এয়ার ইন্ডিয়া যাত্রীদের।

করোনার জেরে বিশ্বের বিভিন্ন জায়গায় আটকে পড়া ভারতীয়দের দেশে ফিরিয়ে আনতে এপ্রিল মাসে ভারত সরকার বন্দে ভারত মিশন চালু করেছে। এখনও পর্যন্ত ১,৬৫,০০০-এর বেশি মানুষকে ফিরিয়ে এনেছে তারা।
Source of the Article "https://bengali.abplive.com/news/vande-bharat-mission-fulfils-singapore-cancer-patients-last-wish-unites-with-mother-in-india-704174"